Astrology and Horoscope

Astrology Website, Bangladesh

Home Natal Chart Match Daily Monthly Weekly Gem Stone Personal Horoscope Contact
হোম পেজ জন্মকুষ্ঠি প্রেম-বন্ধুত্ব-বিয়ে দৈনিক মাসিক সাপ্তাহিক রাশিফল পাথর ব্যক্তিগত রাশিফল যোগাযোগ

Bangla Font Support

  Email this page to your friend

Now you are at: Home » details

 

 

  

    Sagittarius (23 Nov - 21 Dec) : How to Recognize     ধনু (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর) : কীভাবে চিনবেন  

I would say that finding an example of this Sun sign is as easy as rolling off a log, except that it isn’t true. It’s much easier than rolling off a log. Pick any party and look at the center of the liveliest group. See that fellow sitting there happily with his rather large foot stuck in his mouth? He’s a Sagittarian who has just gone out on a verbal limb, but he doesn’t know it yet. When he does, he’ll look slightly bewildered – and the group around him will be looking daggers.

The archer will walk up to you, give you a hearty slap on the back and a wide, friendly grin. Then he’ll greet you with a remark like, “How the heck do you manage to look so young when you’re as old as you are?” Or “Say, that turtleneck sweater sure is flattering. You should wear them all the time. Hides your double chin.” After one of these cheery openers, he’ll still be wearing his bright grin, but your own smile may start to droop a little. It will take him a while to figure out just what he said that set you back on your heels, and even longer to understand why. Then he’ll try to explain. Keep your cool. It gets worse.

Golly, didn’t you understand what he meant? He thinks it’s fabulous to look only twenty-five years old when you’re really thirty-eight (which is six years older than you actually are). As for the double chin, lots of people your age have a little flab in the neck region. The only time you can see it is from the side. You know, when you turn your head. Just don’t have any pictures taken in profile.
>> When you cut him dead the next time you meet, he’ll be heartbroken and puzzled. There’s no use getting angry or embarrassed. Sagittarians is completely free of malice. He blurts out his shockingly direct speech in total innocence. <<
After he’s carefully explained his verbal goofs and got you feeling all better again, he’ll go on his merry way, whistling a tune from the latest Broadway show. When you cut him dead the next time you meet, he’ll be heartbroken and puzzled. There’s no use getting angry or embarrassed. Sagittarians is completely free of malice. He blurts out his shockingly direct speech in total innocence.

আমার বলা উচিত যে এই রাশির উদাহরণ দেখানোটা একটা কাটা গাছ ঘুরিয়ে ঘুরিয়ে ঠেলবার মতোই সহজ তবে একথা সত্য নয়। এটা বরং গাছ ঠেলবার থেকে অনেক বেশি সহজ।>> আপনি যখন তাকে এই প্রসঙ্গ নিয়ে জেঁকে ধরবেন তখন সে বিস্মিত হবে এবং মর্মাহত হবে। তার উপর রাগ করা কিংবা তার কথায় লজ্জিত হওয়া অর্থহীন। ধনুদের মধ্যে জটিলতা কিংবা ক্ষুদ্রতার ছিটে ফোটা মাত্র নেই। সে নিষ্কলুষভাবে তার কষ্টদায়ক কথাগুলো বলে ফেলে। <<

যেকোন পার্টিতে যান, এবং সেখানে সবচে প্রাণবন্ত দলটিকে লক্ষ্য করুন। হাসি খুশি এবং আনন্দে আপ্লুত যে মানুষটি ওখানে বসে আছে তাকে দেখতে পাচ্ছেন? সে একজন ধনু এবং সে একটু আগেই এমন একটি কথা বলেছে যে সবাই স্তব্ধ হয়ে গিয়েছে। কিন্তু কী ঘটেছে তা সম্পর্কে তার বিন্দুমাত্র ধারণা নেই। যখন সে তার বক্তব্য নিয়ে ঘটিত স্তব্ধতার কারণ অনুধাবন করতে পারবে তখন অবশ্য তাকে কিছুটা হতভম্ব মনে হবে - এবং দলটিতে তার চারপাশের মানুষগুলোকে দেখে মনে হবে যেন তারা এক একটি ডেগার।

ধনু আপনার দিকে এগিয়ে আসবে, এবং আপনর পিঠে আন্তরিক একটা চাপড় দিয়ে একটা গাল প্রসারিত করে হাসি দেবে। তারপর সে আপনাকে এইরকম একটি মন্তব্য দিয়ে শুভেচ্ছা জানাবে, “তুমি এতোটা বয়স্ক হওয়া সত্ত্বেও কীকরে এতোটা তরুণ সেজে এসেছো?” কিংবা “ধরো, তোমার এই কচ্ছপের গলা সোয়েটারটায় তোমাকে চমৎকার মানিয়েছে। এই ধরনের জিনিসই তোমার সবসময় পড়া উচিত। এগুলো তোমার গলায় বয়সের ভাঁজগুলো ঢেকে রাখে।” এই ধরনের উৎফুল্ল বক্তব্য দিয়ে শুভেচ্ছা জানিয়ে তখনও সে তার ঝলমলে হাসিটি ধরে রেখেছে, কিন্তু আপনার হাসিটা হয়তো খানিকটা দমে যেতে শুরু করেছে। আপনাকে সে কী এমন বলেছে যেটা আপনাকে এমনভাবে গুটিয়ে দিলো সেটা অনুধাবন করতে তার কিছুটা সময় লাগবে। এবং তার চেয়েও বেশি সময় লাগবে সে কথায় আপনার আহত হবার কী আছে সেটা বুঝতে। এরপর সে হয়তো আপনাকে ব্যাখ্যা করতে উদ্যত হবে। নিজের মেজাজ ঠাণ্ডা রাখুন। পরিস্থিতি আরও খারাপ হতে পারে।

আহা - আপনি কি বোঝেন নি সে কী বোঝাতে চেয়েছে? সে বোঝাতে চেয়েছে যে, আপনাকে দেখাচ্ছে ২৫ বছর বয়সী যদিও আপনার বয়স আসলে ৩৮ (এবং সেটা আপনার প্রকৃত বয়সের থেকে নিদেন পক্ষে ছয় বছর বেশি)। আর আপনার গলায় বয়সের যে রেখা, সেটা তো ৩৮ বছর বয়স্ক অনেক মানুষের গলাতেই থাকে, তাই না? আপনি শুধু একটা সময়েই সেটা লক্ষ্য করতে পারবেন, যখন আপনি আশে পাশে তাকাবেন। অর্থাৎ আপনি যখন আপনার ঘার ঘুরিয়ে ডানে বামে তাকাবেন তখন। তার কাছে ছবি সহকারে কোন প্রমাণ নেই সেটাই তার দোষ।

যখন নিজের অসাবধান বক্তব্যের ব্যাখ্যাগুলো দিয়ে সে আপনার আহত অনুভূতিটাকে কিছুটা হলেও উজ্জীবিত করবে, তখন সে আবার আনন্দচিত্তে নতুন নাটকের সুরে শিষ তুলে অন্য দিকে রওনা হবে। এরপর আপনি যখন তাকে এই প্রসঙ্গ নিয়ে জেঁকে ধরবেন তখন সে বিস্মিত হবে এবং মর্মাহত হবে। তার উপর রাগ করা কিংবা তার কথায় লজ্জিত হওয়া অর্থহীন। ধনুদের মধ্যে জটিলতা কিংবা ক্ষুদ্রতার ছিটে ফোটা মাত্র নেই। সে নিষ্কলুষভাবে তার কষ্টদায়ক কথাগুলো বলে ফেলে।

ধনু কীভাবে চিনবেন, আরও... :   12345678910

Last Update: August 24, 2013 11:03:30 AM

 

ডাক্তার, হাসপাতাল, রোগ ও স্বাস্হ্য-তথ্যের জন্য ব্রাউজ করুন

www.MBBSDoctor.com

 

 

Credits   Site Map  © Copyright 2005-2011 : www.rashi12.com